May 20, 2024, 5:18 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

কলাপাড়ায় আটককৃত তক্ষকটি টেংরাগিরি ইকোপার্কে অবমুক্ত

আনু আনোয়ার,পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীর কলাপাড়ায় আটককৃত তক্ষকটি শুক্রবার তালতলীর টেংরাগিরি বনাঞ্চলে অবমুক্ত করা হয়েছে। এসময় কলাপাড়া বনবিভাগের রেঞ্জ কর্মকর্তা মো. আব্দুস সালাম, সাংবাদিক এস. কে রঞ্জন, মো. ওমর ফারুক ও বোর্ডম্যান কামরুল ইসলাম উপস্থিত ছিলেন। পটুয়াখালী ডিবি পুলিশের একটি দল গত ১৩ মে রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কলাপাড়া পৌর শহর হতে ৪ জন আসামীসহ একটি তক্ষক আটক করেন। পরে সেটি অবমুক্ত করার জন্য কলাপাড়া বনবিভাগের রেঞ্জ কর্মকর্তার উপর দায়িত্ব দেয়া হয়। তিনি শুক্রবার দুপুরে সেই তক্ষকটি ফাতরার বনে ইকোপার্ক এলাকায় অবমুক্ত করেন।
এবিষয়ে কলাপাড়া রেঞ্জ কর্মকর্তা মো. আব্দুস সালাম জানান, আটককৃত তক্ষকটি অবমুক্ত করার জন্য মহামান্য কোর্ট আমার উপর দায়িত্ব দিয়েছিল। তাই আমি তক্ষকটি টেংরাগিরির ফাতরার বনে ছেড়ে দিয়েছি।

প্রাইভেট ডিটেকটিভ/১৬ মে ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর